• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
  • [gtranslate]

বরিশালে রোড-শো করেছে বিআরটিএ

জুবায়ের ইসলাম / ১৮৮ Time View
Update : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদক,বরিশাল।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের নিরাপদ ঈদ যাত্রা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে বরিশাল বিআরটিএ। এরই ধারাবাহিকতায় গতকাল চালক যাত্রী ও পথচারীদের মাঝে সচেতনতা মূলক প্রচার প্রচারণা করেছে বরিশাল বিআরটিএ বরিশাল সার্কেল ও বিভাগীয় কার্যালয়।

৬ ই এপ্রিল রোজ শনিবার বেলা ১২ টায় ঢাকা বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদ এলাকায় বাস মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীদের সাথে নিয়ে লিফলেট বিতরণ, পথসভা ও র‍্যালী করেন বিভাগীয় পরিচালক মোঃ জিয়াউর রহমান।

ঈদে ফিটনেস বিহীন লক্কর ঝক্কর গাড়ি চালাচল বন্ধ ,যাত্রী হয়রানি ও অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন কর্মকর্তা।

ঈদে উপলক্ষে অতিরিক্ত ভাড়া নয় বরং সরকার নির্ধারিত ভাড়া আদায়সহ সড়ক পরিবহন আইন মেনে চলার কথা জানিয়েছে পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক কিশোর কুমার দে।

এদিকে যে কোন জনভোগান্তি দূর করে নিরাপদ ঈদ যাত্রা নিশ্চিত করতে পাশে থাকার আশ্বাস দিয়েছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো: লতিফ হোসেন।

রোড শো ও সচেতনতা মূলক প্রচার প্রচারণায় আরও উপস্থিত ছিলেন সহকারী পরিচালক দেবাশীষ বিশ্বাস, লাইসেন্স ইন্সপেক্টর সৌরভ কুমার সাহা, অফিস সহকারী মো: আব্দুস সালাম, জহিরুল ইসলাম, ওবায়দুল হক অপু, আনসার সদস্য রেজাউল করিমসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ বিষয় বিভাগীয় পরিচালক মোঃ জিয়াউর রহমান বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সড়কে যে কোন ধরনের অপরাধ নিয়ন্ত্রণে আমরা কঠোর অবস্থানে রয়েছি। অতিরিক্ত ভাড়া আদায়, যাত্রী হয়রানি ও ফিটনেস বিহীন গাড়ি চালানো বন্ধসহ যে কোন ধরনের অভিযোগ জানার জন্য কন্ট্রোল রুম চালু করেছি। আশা করছি ঈদুল ফিতরে একটা নিরাপদ যাত্রা উপহার দিতে পারবো।


এজাতীয় আরো সংবাদ
https://slotbet.online/