• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
  • [gtranslate]

শপথ নিলেন ২ সিটির নবনির্বাচিত ২ জন কাউন্সিলর

জুবায়ের ইসলাম / ২৫০ Time View
Update : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: শপথ নিলেন সদ্য সমাপ্ত ঢাকা দক্ষিণ ও বরিশাল সিটি কর্পোরেশন নবনির্বাচিত ২ কাউন্সিলর।

একজন হলেন বরিশাল সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ডের উপ নির্বাচনে জয়লাভ করা নবনির্বাচিত কাউন্সিলর মো: রাশিক হাওলাদার অপরজন হলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মো: নুরের নবী ভুঞা রাজু।

৪ এপ্রিল রোজ বৃহস্পতিবার
বাংলাদেশ সচিবালয় স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ৭ নং ভবনের ৬০১ নং রুমে আয়োজিত শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম। একই দিনে ২ কাউন্সিলরকে শপথবাক্য পাঠ করান মন্ত্রী।

ইতোমধ্যে শপথ গ্রহণের অফিসিয়ার কপি ঢাকা দক্ষিণ ও বরিশাল সিটি কর্পোরেশন মেয়র, দুই প্রধান নির্বাহী কর্মকর্তা,স্থানীয় সরকার মন্ত্রণালয়, নগর উন্নয়ন কর্তৃপক্ষসহ সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণ করা হয়েছ।

এদিকে দ্বায়িত গ্রহণ শেষে মোঃ রাশিক হাওলাদার বলেন, আমাকে কাউন্সিলর নির্বাচিত করায় সর্বপ্রথম আমার এলাকাবাসীকে ধন্যবাদ জানাই। তাদের দোয়া ও ভালোবাসার কারণেই আমার চাচা মরহুম সেলিম হাওলাদার টানা ৬ বার কাউন্সিলর নির্বাচিত হয়েছিল। চাচার মৃত্যুর পর উপ নির্বাচনে এলাকাবাসী আমাকে প্রার্থী করেছে এবং বিপুল ভোটে জয়যুক্ত করেছে।

তিনি আরও বলেন, সাধারণ মানুষ যে আশা ভরসা নিয়ে আমাকে নির্বাচিত করেছে আমি তাদের জন্য কাজ করতে চাই। আমি সকলের সহযোগিতা ও মতামত নিয়ে এলাকার উন্নয়ন করবো। রাস্তাঘাট সংস্কার, ড্রেন নির্মান, মশা নিধন, পয়ঃনিস্কাশনের ব্যবস্থা গ্রহণ করবো। আশা করছি আমি আমার ওয়ার্ডকে একটি স্মার্ট ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে পারবো। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন মানুষের সেবা করতে পারি।


এজাতীয় আরো সংবাদ
https://slotbet.online/